WBJEE Result Out 2024 (Check): রাজ্য জয়েন্ট রেজাল্ট প্রকাশ! Rank Card Download Direct Link

WBJEE Result Date 2024, 6th June Time Update

তো সমস্ত ছাত্রছাত্রীদের জন্য অপেক্ষার অবসান এবং খুশির খবর! যেসকল ছাত্র-ছাত্রীরা এবারে WBJEE পরীক্ষা দিয়েছিলো যে সকল পড়ুয়া এবং পড়ুয়ার অভিভাবকেরা চিন্তিত রয়েছে যে WBJEE পরীক্ষার রেজাল্ট আজ অর্থাৎ ৬ই জুন প্রকাশিত হচ্ছে। কখন প্রকাশ করা হবে এবং কবে Rank কার্ড প্রকাশ করা হবে? কখন রেজাল্ট নিউজ মিডিয়াতে ঘোষণা মিডিয়াতে ঘোষণা করা হবে? কিভাবে ছাত্র-ছাত্রীরা রেজাল্ট চেক করবে? এবং র‍্যাঙ্ক ডাউনলোড করবে? বিস্তারিত দেখে নাও।

   

WBJEE Result Date 2024, 6th June Time Update

এবারের পশ্চিমবঙ্গ জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষা সম্পন্ন হয়েছে গত ২৮ এপ্রিল, ২০২৪ রবিবার। দীর্ঘ প্রতীক্ষার পর পরীক্ষার ৩৯ দিন পরে অবশেষে প্রকাশিত হচ্ছে পশ্চিমবঙ্গ জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার ফলাফল। ফলাফল প্রকাশ হবে ৬ই জুন, ২০২৪ বৃহস্পতিবার। এইদিন দুপুর ২:৩০ মিনিটে সাংবাদিক বৈঠকের মাধ্যমে ২০২৪ সালের WBJEE পরীক্ষার ফলাফল ঘোষণা করা হবে

২:৩০ মিনিটে সাংবাদিক বৈঠকে এবছরের পশ্চিমবঙ্গ জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার মেধা তালিকা ঘোষণা করা হবে কিন্তু ছাত্রছাত্রীরা বিকেল ৪:০০ টা থেকে নিজেদের Rank কার্ড ডাউনলোড করতে পারবে।

অবশ্যই দেখুন: WBJEE Govt College CSE Cut off 2024: সরকারি কলেজ কম্পিউটার সায়েন্স কত Rank লাগবে?

কিভাবে র‍্যাঙ্ক কার্ড ডাউনলোড করবে? WBJEE Rank Card Download 2024 @wbjeeb.nic.in

ছাত্র-ছাত্রীরা পশ্চিমবঙ্গ জয়েন্ট এন্ট্রান্স বোর্ডের দুটি অফিসিয়াল ওয়েবসাইট wbjee.nic.in এবং wbjeeb.in থেকে র‍্যাঙ্ক কার্ড ডাউনলোড করতে পারবে। র‍্যাঙ্ক কার্ডের মধ্যে প্রাপ্ত নাম্বার এবং পরীক্ষার্থীর র‍্যাঙ্ক উল্লেখ থাকবে। ওই র‍্যাঙ্ক অনুযায়ী ছাত্র-ছাত্রীরা রাজ্যের বিভিন্ন ইঞ্জিনিয়ারিং, টেকনোলজি, আর্কিটেকচার ও ফার্মাসি কলেজে ভর্তি হতে পারবে।

আমাদের থেকে WBJEE 2024 কাউন্সিলিং (Counselling & Guidance) সুবিধা পেতে Apply 👇

ফলাফল প্রকাশের তারিখ৬ই জুন, ২০২৪ বৃহস্পতিবার দুপুর ২:৩০ PM
র‍্যাঙ্ক কার্ড প্রকাশিত হবে বিকেল ৪:০০ PM
ফলাফল প্রকাশের অফিসিয়াল বিজ্ঞপ্তিDownload Pdf
পশ্চিমবঙ্গ জয়েন্ট এন্ট্রান্স বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইটwww.wbjeeb.nic.in
www.wbjee.in

দেখে নিন: WBJEE Result 2024: জয়েন্ট পরীক্ষার রেজাল্ট দেখে নাও, কি করতে হবে

রেজাল্ট আপডেট সহ পরবর্তী কাউন্সিলিং সমস্ত বিস্তারিত একটি পোস্ট করে দেওয়া রয়েছে। উপরের লিংক দেওয়া থাকলেও আপনারা সেখানে গিয়ে সমস্ত কিছু করে নিতে পারবেন সরাসরি রেংক কার্ডের লিংকও দেওয়া থাকবে।

কাউন্সিলিং পরবর্তীকালে সরকারি এবং বেসরকারি ইঞ্জিনিয়ারিং এবং ফার্মাসি কলেজগুলিতে ভর্তি সংক্রান্ত যেকোনো ধরনের সমস্যার জন্য আমাদের সঙ্গে যোগাযোগ করতে পারেন। আমাদের তরফ থেকে ছাত্রছাত্রীসহ অভিভাবকদের সবরকম ভাবে সহায়তা প্রদান করা হবে।

আমাদের হোয়াটসঅ্যাপটেলিগ্রাম গ্রুপে যুক্ত হোন -

Join Group

Telegram