GNM Nursing Exam: দেড় লাখ দিলেই মিলবে প্রশ্নপত্র, ভাইরাল কল রেকর্ড! পরীক্ষা পিছিয়ে দিল রাজ্য বোর্ড

WB GNM Nursing Question Leak Viral Call Rrecord 2024

WB GNM Nursing Question Leak Viral Call Rrecord 2024: সম্প্রতি পশ্চিমবঙ্গের জি.এন.এম নার্সিং এন্ট্রান্স পরীক্ষা বাতিল নিয়ে তীব্র উত্তেজনা! স্থগিত করে দেওয়া হয়েছে ১৪ই জুলাই পরীক্ষা এবং পরবর্তী তিন সপ্তাহ পিছিয়ে ৪ঠা আগস্ট নেওয়ার সিদ্ধান্ত জানিয়েছে পশ্চিমবঙ্গ প্রবেশিকা এন্ট্রান্স বোর্ড।

   

পরীক্ষা বাতিলের মুখ্য কারণ প্রাকৃতিক দুর্যোগ হিসাবে দেখানো হয়েছে, যদিও তা নিয়ে কোন কিছুই পরিষ্কার জানায়নি বোর্ড। আসল কারণ যে সেটা নয় সেটা সামনে আসতে চলেছে!

ফেলো কড়ি মাখো তেল! রাজ্যের নার্সিং পরীক্ষার প্রশ্নফাঁস জট

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এক কল রেকর্ডে এই প্রশ্নফাঁস মাফিয়া এক দীর্ঘদিনের চক্রান্ত সামনে এসেছে। এক পরীক্ষার্থী ছাত্রীর সঙ্গে মোবাইলে কলে উত্তরবঙ্গের কোন এক জনৈক ব্যক্তির কথোপকথনে সমস্ত ব্যাপার স্পষ্ট হয়ে সামনে এসেছে। যেখানে দেড় লাখের বিনিময়ে পরীক্ষার একদিন আগেই প্রশ্নপত্র উত্তর সহ দিয়ে দেওয়া হবে, সেরকমই দাবি করছে প্রশ্ন ফাঁসের মাফিয়া ব্যক্তিটি!

শুধু টাকার বিনিময়েই নয়! জমা রাখতে হবে অরিজিনাল নথিপত্র, রেজাল্ট না আসা পর্যন্ত টাকা এবং দরকারী ডকুমেন্ট কোন কিছুই ফেরত হবে না! এরকমই চূড়ান্ত ঘটনা সামনে আশায় সমগ্র ব্যবস্থার উপর প্রশ্ন উঠছে!?

WBJEEB: রাজ্য এন্ট্রান্স বোর্ডের উদ্যোগ

সমস্ত ঘটনা সহ ভাইরাল কল রেকর্ড সামনে আসতেই, এক্ষেত্রে প্রশংসার বিষয় রাজ্য জয়েন্ট এন্ত্রাস বোর্ড আপাতত পরীক্ষা বাতিল করে তিন সপ্তাহ পিছিয়ে দিয়েছে। আশা করা যায় এইটা তদন্তের জন্য যথেষ্ট সময়। এবং নতুন ভাবে প্রশ্ন সেট বানিয়ে পরীক্ষা নেয়ারও একটা সম্ভাবনা থাকছে, আপাতত সেই নিয়ে পোস্ট অফিসিয়াল ভাবে কিছু জানানো হয়নি!

নতুন তারিখ ও বিজ্ঞপ্তি: GNM Nursing Exam 2024 Rescheduled: জিএনএম নার্সিং পরীক্ষা! নতুন তারিখ দেখে নাও

প্রশ্ন থেকে চাকরি বিক্রি এ রাজ্যে নতুন কিছু নয়। ২০২৪ সালে দেশেও একইভাবে সর্বভারতীয় মেডিকেল এন্ট্রান্স, এবং তারপরে ইউজিসি নেট পরীক্ষা নিয়েও একই অভিযোগ সামনে এসেছিল। তাহলে ছাত্র-ছাত্রীদের ভবিষ্যৎ কি? তারা অক্লান্ত পরিশ্রম করে পরীক্ষা দিয়ে স্বপ্ন দেখবে আর অন্যদিকে এরকম কিছু মাফিয়া চক্রান্তে শিকার হবে। প্রশ্ন শিক্ষিত সমাজের কাছে?!

WB GNM Nursing Viral Call Record: কল রেকর্ডসহ বিস্তারিত ভিডিও

জনপ্রিয় স্থানীয় মিডিয়া চ্যানেল “আরামবাগ টিভি” ব্যাপারটা সমস্ত বিষয়টি সবার সামনে সাহসিকতার সঙ্গে তুলে ধরেছে! Watch Video ভিডিও ক্রেডিট: Arambagh TV.

দেখে নিন: উচ্চমাধ্যমিক পাশ পড়ুয়াদের জন্য নতুন উদ্যোগ শিক্ষা দপ্তরের! বিস্তারিত পড়ে নিন

[ ডিজিটাল নিউজ ডেস্ক: এডুটিপস বাংলা, পশ্চিমবঙ্গ। ভাইরাল কল রেকর্ডের কোন সত্যতা এডুটিপস বাংলা যাচাই করেনি, এটি সম্পূর্ণ ব্যক্তিগত মতামত। কোনো রকম সিদ্ধান্ত নেওয়ার আগে অবশ্যই আইনি পরামর্শ নেওয়া নিজে কর্তব্য।]

আমাদের হোয়াটসঅ্যাপটেলিগ্রাম গ্রুপে যুক্ত হোন -

Join Group

Telegram