পিছিয়ে গেল জিএনএম নার্সিং পরীক্ষা! নতুন তারিখ দেখে নাও (GNM Nursing Exam 2024 Reschedule)

Westbengal ANM GNM Nursing Exam 2024 Reschedule Notice from WBJEEB Board

WB GNM Nursing Exam 2024 Rescheduled: এই মুহূর্তে পশ্চিমবঙ্গের নার্সিং পরীক্ষার্থীদের জন্য রয়েছে সব থেকে বড় ব্রেকিং আপডেট! পশ্চিমবঙ্গ জয়েন্ট ডেন্টাল বোর্ডের তরফ থেকে আজ ১০ই জুলাই অফিসিয়াল ভাবে বিজ্ঞপ্তি জানিয়ে পরীক্ষা পিছিয়ে দেওয়া হয়েছে। ইতিমধ্যে ছাত্রছাত্রীদের এডমিট কার্ড প্রকাশ করা হয়ে গিয়েছিল, তা সত্ত্বেও শেষ মুহূর্তে পরীক্ষার তারিখ পরিবর্তন করল বোর্ড।

   

কি কারনে জিএনএম নার্সিং পরীক্ষা পিছিয়ে দেওয়া হলো এই সিদ্ধান্ত? পরবর্তী নতুন তারিখ কবে, তার সঙ্গে অফিসিয়াল বিজ্ঞপ্তি লিংক সেটাও তোমাদের সাথে শেয়ার করা হবে পোস্টের শেষের বিস্তারিত সমস্ত কিছুর জন্য শেষ পর্যন্ত পড়তে হবে।

Rescheduling Notice ANM & GNM 2024 (New Exam Date)

প্রতিবছরের মতোই এবছরও কয়েক হাজার ছাত্রছাত্রীরা নার্সিং পরীক্ষা দেবে। WBJEE বোর্ডের তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছিল যে ১৪ই জুলাই নার্সিং পরীক্ষা হবে। কিন্তু আজকে WBJEE বোর্ডের অফিসিয়াল একটি নতুন নোটিশ প্রকাশ করা হয়েছে। যেখানে বলা হয়েছে যে একুশে জুলাই পরীক্ষা হচ্ছে না।

WB GNM Nursing Exam Reschedule Date (পরীক্ষার পুনর্নির্ধারিত তারিখ): 04.08.2024 (Sunday)

Due to unavoidable circumstances relating to natural calamity in some areas of the State, ANM & GNM – 2024 Examination (earlier scheduled to be held on 14.07.2024 is being re-scheduled and will now be held on 04.08.2024 (Sunday).

WB ANM-GNM New Date অফিসিয়াল Notification: Download PDF

আরো: SMFWB: রাজ্যে প্যারামেডিকেল ভর্তি পরীক্ষা অনলাইনে ফর্ম ফিলাপ, দেখে নিন

কি কারনে পশ্চিমবঙ্গ জি এন এম পরীক্ষা পিছিয়ে গেল?

আপাতত জয়েন্ট এন্ট্রান্স বোর্ড এবং রুপান্ন ভবনের (Rupanna) তরফ থেকে বিজ্ঞপ্তিতে প্রাকৃতিক দুর্যোগকেই প্রধান কারণ দেখানো হয়েছে, যদিও এই নিয়ে এখনও কারণ স্পষ্ট নয়।

যাইহোক শেষ মুহূর্তে পরীক্ষা পিছিয়ে যাওয়াতে ছাত্র-ছাত্রীসহ অভিভাবকদের ওপর বেশ খানিকটা মানসিক প্রভাব পড়বে। তবে যেহেতু প্রায় তিন সপ্তাহের মতো সময় পিছিয়ে দেওয়া হলো, ছাত্র-ছাত্রীরা তাদের প্রস্তুতিতে আরো খানিকটা বেশি সময় পেয়ে যাবে।

দারুন সুযোগ: Legrand Scholarship: মেয়েদের পড়াশোনার খরচ দেবে এই কোম্পানি! অনলাইনে আবেদন করুন

শেষের সময়টা ভালোভাবে কাজে লাগিয়ে নিজেদের প্রস্তুতিকে আরো ভালো করে করো। গুজবে কান না দিয়ে অফিসিয়াল ওয়েবসাইটে (https://wbjeeb.nic.in/anm-gnm/) চোখ রাখো সমস্ত পরীক্ষা লেটেস্ট আপডেট এর জন্য।

আমাদের হোয়াটসঅ্যাপটেলিগ্রাম গ্রুপে যুক্ত হোন -

Join Group

Telegram