WBJEE 2024: রাজ্য জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার তারিখ বাড়ানো হলো! ভুল সংশোধন কবে থেকে? জেনে নাও

WBJEE 2024 Application Date Extended New Update

পশ্চিমবঙ্গ রাজ্য জয়েন্ট এন্ট্রান্স ২০২৪ পরীক্ষার সময়সূচি মধ্যে প্রকাশ করেছিল প্রবেশিকা পরীক্ষা বোর্ড আগের নোটিশ অনুযায়ী ৩১শে জানুয়ারি পর্যন্ত রেজিস্ট্রেশন এবং ফরম ফিলাপ প্রক্রিয়া চলার কথা ছিল। কিন্তু শেষ মুহূর্তে ছাত্র-ছাত্রীদের কথা ভেবে আবারো নতুন বিজ্ঞপ্তি প্রকাশ করল WBJEE বোর্ড। নতুন নোটিশে যেমন WBJEEB Form Fill Up 2024-তারিখ বাড়ানো হয়েছে, তার সঙ্গে যেসব ছাত্র-ছাত্রীদের আবেদন পত্রের কোন প্রকার বানান ভুল থেকে ডকুমেন্টস ভুল রয়েছে, তাদের জন্য ভুল সংশোধন করা নির্দেশও দেওয়া হয়েছে। সমস্ত কিছু তুলে ধরা হলো আজকের প্রতিবেদনে তাই শেষ পর্যন্ত সঙ্গে থাকুন।

   

WBJEE 2024 Application Date Extended: ফরম ফিলাপের শেষ তারিখ বাড়লো!

বোর্ডের তরফ থেকে ৩১ শে জানুয়ারি থেকেই নোটিশ কার্যকর হয়েছে, আমাদের আপডেট দিতে একটু দেরি হচ্ছে। নতুন নোটিশ অনুযায়ী রেজিস্ট্রেশন প্রক্রিয়া চলবে ৫ই ফেব্রুয়ারি পর্যন্ত। রেজিস্ট্রেশন থেকে ফর্ম ফিলাপের যাবতীয় প্রক্রিয়া সমস্ত কিছুর জন্যই পোর্টাল খোলা থাকবে।

In consideration of repeated requests from aspiring candidates, the date of registration for WBJEE-2024 is hereby extended upto 05.02.2024 (Monday). Accordingly, the correction window will remain open from 07.02.2024 to 09.02.2024. Other terms and conditions as stipulated earlier will remain unchanged.

WBJEE 2024 Form Fill Up: রাজ্য জয়েন্ট পরীক্ষার ফর্ম ফিলাপ শুরু! কারা যোগ্য, কি ডকুমেন্টস লাগছে? অবশ্যই দেখুন

কবে থেকে ভুল সংশোধন করা যাবে?

WBJEE Correction 2024: ফরম ফিলাপের পাশাপাশি ভুল সংশোধনের প্রক্রিয়া চালু হবে ৭ই ফেব্রুয়ারি থেকে 9 ফেব্রুয়ারি পর্যন্ত এবং অন্যান্য সমস্ত রকমের শর্তাবলী কোনরকম পরিবর্তন হচ্ছে না।

জেনে রাখো » JENPAS Exam কি? BSc Nursing, প্যারামেডিকেল পরীক্ষা উচ্চ মাধ্যমিকের পর নার্স হওয়ার সুযোগ! দেখে নিন

তো যেসব ছাত্র-ছাত্রীরা এখনো পর্যন্ত ফর্ম ফিলাপ করতে পারোনি বা কোন কারণে দেরি হয়ে গিয়েছে তারা অতি শীঘ্রই ফর্ম ফিলাপ করে নিও। কিভাবে ফরম ফিলাপ করতে হবে তা নিয়ে ইতিমধ্যে বিস্তারিত টিউটোরিয়াল পোস্ট রয়েছে তোমরা সেখান থেকেও সাহায্য নিতে পারো। তার সঙ্গে সমস্ত প্রকার অফিসিয়াল আপডেটের জন্য wbjeeb.in ওয়েবসাইট তার সঙ্গে wbjeeb.nic.in ভিজিট করো।

আমাদের হোয়াটসঅ্যাপটেলিগ্রাম গ্রুপে যুক্ত হোন -

Join Group

Telegram