WB GNM Nursing Exam Date 2024: জিএনএম নার্সিং পরীক্ষা কবে? জয়েন্ট বোর্ডের আপডেট দেখুন

Westbengal GNM Nursing Exam Date 2024 WBJEEB ANM-GNM

ইতিমধ্যেই কয়েক হাজার ছাত্রছাত্রীরা নার্সিং ফিল্ডে নিজেদেরকে ক্যারিয়ার বানানোর জন্য পশ্চিমবঙ্গ জয়েন্ট এন্ট্রান্স এর অন্তর্গত হেলথ সাইন্স GNM-ANM Nursing Exam 2024 এর রেজিস্ট্রেশন করে ফেলেছে। এখন তাদের প্রশ্ন কবে হবে পরীক্ষা। একুশে মার্চ থেকে আবেদন পত্র নেওয়া শুরু হয়েছিল, এবং আবেদনপত্র জমা করার শেষ তারিখ ছিল ২৪শে এপ্রিল ২০২৪।

   

অফিশিয়ালি পরীক্ষার তারিখ এবং এডমিট কার্ডের তারিখ কিছু জানানো হয়নি। সাম্প্রতিক আপডেটে পরীক্ষা নিয়ে কি তথ্য? কবে পরীক্ষা সঠিক তারিখ হতে পারে? সমস্ত কিছু ছাত্রছাত্রীদের জন্য আজকের প্রতিবেদন।

Westbengal GNM Nursing Exam Date 2024: WBJEEB ANM-GNM

নার্সিং একটি মহৎ এবং গুরুত্বপূর্ণ পেশা। রোগীদের সেবা করা এবং তাদের সুস্থতা ফিরিয়ে আনার কাজে অংশগ্রহণ করার সুযোগ পেলে অনেক তরুণ-তরুণী এই পেশা বেছে নেন। পশ্চিমবঙ্গে GNM নার্সিং পরীক্ষায় (WB GNM Nursing Exam 2024) উত্তীর্ণ হয়ে নার্সিং কোর্সে ভর্তি হয়ে আপনিও অংশ হতে পারেন।

জয়েন্ট বোর্ডের ঘোষণা অনুযায়ী, পশ্চিমবঙ্গের GNM নার্সিং পরীক্ষা ২০২৪ সালের ১৪ই জুলাই (রবিবার) অনুষ্ঠিত হবে। অফিশিয়াল নোটিফিকেশন অনুযায়ী নিচে সমস্ত গুরুত্বপূর্ণ তারিখ দেওয়া হলো

আরো: Paramedical Course: প্যারামেডিকেল কোর্স ভর্তি? যোগ্যতা, ভর্তি পরীক্ষা, চাকরি সুবিধা দেখে নিন

পরীক্ষার তারিখ ও এডমিট কার্ড সংক্রান্ত তথ্য

WBJEEB GNM-ANM Exam 2024Date
Publication of Downloadable Admit Card
অনলাইনে অ্যাডমিট কার্ড প্রকাশ
05.07.24 (Friday) to
14.07.24 (Sunday) (12.00 noon)
Date of Examination
পরীক্ষার তারিখ
14.07.24 (Sunday) 12.00 noon to 1.30 p.m.
(Tentative and may be changed in
extraordinary circumstances)
Publication of ResultsTo be notified after Exam
Official Websitehttps://wbjeeb.in/anm-gnm/

🏥 ANM-GNM নার্সিং পরীক্ষার সমস্ত আপডেট পাবেন: Visit Page

অর্থাৎ পরীক্ষার্থীরা জুলাই মাসের ৫ তারিখ (5th of July, 2024) থেকে এডমিট কার্ড (Admit Card) ডাউনলোডের জন্য পোর্টালে লগইন করতে পারবে। Westbengal ANM GNM Nursing Exam Date-জানানো হয়েছে ১৪ই জুলাই, আপাতত এটি আনুমানিক নির্ধারিত তারিখ, প্রয়োজনে বদল হতে পারে পরবর্তী নোটিফিকেশন না আসা পর্যন্ত। ১৪ ই জুলাই তারিখটিকে হাতে ধরেই আপাতত প্রস্তুতি চালিয়ে যেতে হবে, এবং অফিসিয়াল ওয়েবসাইটে নজর রাখতে হবে।

আমাদের হোয়াটসঅ্যাপটেলিগ্রাম গ্রুপে যুক্ত হোন -

Join Group

Telegram